ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন কে নোটিশ দিয়েছেন এমপি বাহার

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন কে নোটিশ দিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। নোটিশটি হুবহু তুলে ধরা হলো।

বরাবর
প্রধান বার্তা সম্পাদক
ইন্ডিপেনডেন্ট টেলিভিশন
ঢাকা
বিষয়: আপনাদের টেলিভিশনে প্রচারিত মিথ্যা সংবাদের প্রতিবাদ।
জনাব,
গত ২৮ ডিসেম্বর ২০২০ইং তারিখ আপনাদের পরিচালিত প্রতিষ্ঠান ইন্ডিপেনডেন্ট টেলিভিশনে দিনব্যাপী “এমপির পরিবার ও সমর্থকদের ৮টি ঠিকাদারি প্রতিষ্ঠান” শিরোনামে একটি মিথ্যা, বানোয়াট, মানহানীকর সংবাদ প্রচার করা হয়েছে। আপনাদের টেলিভিশনে প্রারিত সংবাদটি আমার গোচরিভুত হয়েছে।

প্রচারিত সংবাদটি সম্পুর্ণ মিথ্যার আশ্রয় নিয়ে করা হয়েছে। এ সংবাদটি মিথ্যা ও বানোয়াট তথ্যে ভরপুর, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বটে। প্রচারিত সংবাদে আমাকে ও আমার পরিবারকে জড়িয়ে যেসকল কল্পিত তথ্য উপস্থাপন করা হয়েছে আমি তা ঘৃণাভরে প্রত্যাখান করছি।
আপনাদের ইন্ডিপেনডেন্ট টেলিভিশন
গত ২৬ ও ২৭ ডিসেম্বর একইভাবে আমাকে জড়িয়ে আরো কয়েকটি সংবাদ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনে দিনব্যাপী প্রচার করেছেন। আপনারা অত্যন্ত সুপরিকল্পিতভাবে বিগত ২৬ থেকে ২৮ ডিসেম্বর ২০২০ লাগাতারভাবে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে একের পর এক সংবাদ পরিবেশন করে জনসম্মুখে আমাকে হেয় করার মিশনে নেমেছেন। আমার সুদীর্ঘদিনের অর্জিত রাজনৈতিক সুনাম-সুখ্যাতি ভুলুন্ঠিত করার হীন মানসে আপনারা উঠেপড়ে লেগেছেন।
আমার বিরুদ্ধে আপনাদের নীতি ও আদর্শহীন সাংবাদিকতার সাম্প্রতিককালের সকল অপতৎপরতাই হচ্ছে প্রতিহিংসা ও প্রতিশোধপরায়ন। ইতিপূর্বেও আপনাদের প্রতিষ্ঠানের অপসাংবাদিকতার শিকার হওয়ায় আমি বাদী হয়ে আপনাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে কুমিল্লার ১ম যুগ্ম জেলা জজ আদালতে ১০ কোটি টাকার মানহানীর মামলা দায়ের করেছিলাম। মানিস্যুট মামলা নং-৫/১৪ মামলায় ২০১৫ সালে আমার সপক্ষে ডিগ্রি হওয়ায় আপনারা পূর্ব থেকেই আমার বিরুদ্ধে বিক্ষুব্ধ ছিলেন।

এদেশের একজন সাধারণ নাগরিক হিসেবে আপনাদের পরিবেশিত সংবাদে ক্ষতিগ্রস্থ পক্ষ হিসেবে আমার আইনী ব্যবস্থা গ্রহণের অধিকার রয়েছে। কিন্তু এই আক্রোশে আপনারা আমার ও আমার পরিবারের বিরুদ্ধে লাগাতার মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছেন যা অনভিপ্রেত, নীতি ও শিষ্টাচার বিবর্জিত অপচেষ্টা।

কুমিল্লার গণমানুষের ভোটে আমি পরপর তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। কুমিল্লার উন্নয়ন ও অগ্রগতির জন্য আমি আন্তরিকভাবে নিবেদিত। এ জনপদের আপামর জনগণের জীবনমান উন্নয়নে ব্যক্তিগত সততা ও কর্মনিষ্ঠায় আমি আমার রাজনৈতিক জীবন উৎসর্গ করেছি। আমার উন্নয়ন তৎপরতায় ইষান্বিত হয়ে কুমিল্লার কুচক্রী একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের মদদে ও যোগসাজশে আপনারা আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করছেন।

গত ২৮ ডিসেম্বর ২০২০ তারিখ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনে দিনব্যাপী “এমপির পরিবার ও সমর্থকদের ৮টি ঠিকাদারি প্রতিষ্ঠান” শিরোনামে মিথ্যা, বানোয়াট, মানহানীকর সংবাদ প্রচার করার মধ্য দিয়ে আপনারা আবারো আমার ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক জীবনের মান মর্যাদা মারাত্মকভাবে ক্ষুন্ন করেছেন। দেশ বিদেশে আমার উজ্জ্বল ভাবমুর্তি ভুলুন্ঠিত করেছেন।

এ কারনে আপনাকে জানাচ্ছি যে, উক্ত মিথ্যা সংবাদ সমূহের জন্য দু:খ প্রকাশ করে উক্ত প্রতিবাদের সংবাদ আগামী ৭ (সাত) দিনের মধ্যে পরপর তিনদিন আমাকে অবহতি করে বারবার প্রচারের ব্যবস্থা করিবেন নির্ধারিত তারিখ ও সময় আমাকে অবগত করার জন্য অনুরোধ করছি।
অন্যথায় আপনিসহ আপনার প্রতিষ্ঠানের সংশি­ষ্টদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে আমার দীর্ঘদিনের সুনাম সুখ্যাতি বিনষ্ট করার দায়ে দেশের প্রচলিত আইনে উপযুক্ত আদালতে দেওয়ানি ও ফৌজদারী মোকদ্দমা দায়ের করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!